আজ || রবিবার, ১৯ মে ২০২৪
শিরোনাম :
  রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ডিজাইনকৃত পোশাক নিয়ে ফ্যাশন প্রদ‍‍র্শনী       গোপালপুরে দারোগার মাথা ফাটানোর ঘটনায় ১৬ জনকে জেলহাজতে প্রেরণ       গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১০       গোপালপুরে প্রধানমন্ত্রীর ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির অভিযোগ       গোপালপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল মোমেনের পদত্যাগ       উত্তর টাঙ্গাইল নূরানী মাদরাসার বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান       গোপালপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন       গোপালপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত       গোপালপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশু ও নারী নিহত       গোপালপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ অর্থ প্রদান    
 


গোপালপুরে মির্জাপুর ইউনিয়নের বিএনপি প্রার্থীর ভোট বর্জন

নিজস্ব প্রতিবেদক :

1459411965টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের বিএনপি মনোনীত চেয়ারমান প্রার্থী মো. মোস্তাফিজুর রহমান জসীম নির্বাচন বর্জন করেছেন।
নির্বাচনী কেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দিয়ে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে জোরপূর্বক ব্যালট পেপারে সিল মারার অভিযোগ তিনি বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নির্বাচন বর্জন করেন।
মোস্তাফিজুর রহমান জসীম বলেন, ‘মির্জাপুর ইউনিয়নের ৭টি কেন্দ্রে আওয়ামী লীগের প্রার্থীর সমর্থকরা তার এজেন্টদের বের করে দিয়ে জোরপূর্বক ভোট দিচ্ছেন। প্রশাসনের সামনে এমন ঘটনা ঘটলেও পুলিশ নির্বাক রয়েছেন। এমন অনিয়মের জন্যই আমি ভোট বর্জন করেছি।’ জোরপূর্বক ভোটারদের কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগও করেন তিনি।
এ ব্যাপারে মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুল লতিফ বলেন, ‘ভোটের ফলাফল ঘোষণার আগেই সব দলের পুলিং এজেন্টদের সই নেয়া হয়েছে। পরে বিএনপি সমর্থক এজেন্টদের খুঁজে পাওয়া যায়নি।’

মন্তব্য করুন -


Top
error: Content is protected !!